ডিআরইউ সদস্য ও পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও পরিবারের জন্য ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে আমির ডেন্টালের সহযোগিতায় বিশেষজ্ঞ চিকিৎসকরা সদস্যদের সেবা ও পরামর্শ দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি নজরুল ইসলাম মিঠু। ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল সার্জন ও আমির ডেন্টালের স্বত্ত্বাধিকারী ডা. মারুফা আক্তার ও ডিআরইউ’র কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ।
অনুষ্ঠানে ডিআরইউ’র সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান (মিজান রহমান), অর্থ সম্পাদক মো: জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক মো: মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কল্যাণ উপ-কমিটির সদস্য সচিব রফিক মৃধা, কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াছমিন (জুঁথী), সাঈদ শিপন, মুহিববুল্লাহ মুহিব, দেলোয়ার হোসেন মহিন. মো. শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন।
সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ডিআরইউর সদস্য ও পরিবারের প্রায় ২০০ জন সেবা গ্রহণ করেন।
উল্লেখ্য, ডিআরইউ ও আমির ডেন্টালের মধ্যে এক বছরের জন্য একটি স্বাস্থ্য চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ডেন্টাল চিকিৎসার জন্য ডিআরইউ সদস্যরা ৩০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বিডিসংবাদ/এএইচএস