ঢাকার ৬ থানায় নতুন ওসি

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ছয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করে নতুনদের দায়িত্ব দেয়া হয়েছে।

বুধবার ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত আদেশে এ তথ্য জানানো হয়।

থানাগুলো হলো- তেজগাঁও শিল্পাঞ্চল, যাত্রাবাড়ী, শ্যামপুর, কোতায়ালী, মতিঝিল ও বংশাল।

আদেশে বলা হয়েছে, যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল থানায়, শ্যামপুর থানার ওসি মো: মফিজুল আলমকে যাত্রাবাড়ী থানায়, ডিএমপির পিআর অ্যান্ড এইচআর বিভাগের পরিদর্শক মো: নজরুল ইসলামকে শ্যামপুর থানায়, তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি কাজী আবুল কালামকে মতিঝিল গোয়েন্দা বিভাগে ও সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের পরিদর্শক মো: শাহীনুর রহমানকে কোতয়ালী থানার ওসি করা হয়েছে।

এছাড়া কোতয়ালী থানার ওসি মো: মিজানুর রহমানকে মতিঝিল থানার ওসি, মতিঝিল থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে ডিএমপির অপরাধ বিভাগে, বংশাল থানার ওসি আবুল খায়েরকে ডিএমপির অপারেশন বিভাগে, গোয়েন্দা মতিঝিল বিভাগের পরিদর্শক মো: মজিবুর রহমানকে বংশাল থানার ওসি, ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম দক্ষিণ বিভাগের পরিদর্শক মো: আজহারুল ইসলামকে যাত্রী থানার পরিদর্শক (তদন্ত) এবং গেন্ডারিয়া থানার পরিদর্শক (অপারেশন) প্রেমদাস রায়কে হাজারীবাগ থানার পরিদর্শক (অপারেশন) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জনস্বার্থে তাদের উল্লেখিত স্থানে বদলী-পদায়ন করা হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে উল্লেখ করা হয়েছে।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here