ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার ফুলগাজীতে আজ পিকআপ-সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে শিশু ও সিএনজি চালকসহ ২ জন নিহত হয়েছে। সকাল ৮টার দিকে উক্ত উপজেলার আমজাদহাট ইউনিয়নের মনিপুর শনিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরো ৩ জন গুরুতর আহত হয়েছে।
নিহতরা হলেন, ফুলগাজীর হাড়ীপুষ্করনীর মৃত নূর হোসেনের ছেলে সিএনজি চালিত অটোরিকশা চালক সাইফুল ইসলাম (২৫) এবং কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া গ্রামের আকরাম হোসেনের ৮ মাস বয়সী শিশু সন্তান আনাস। আহতরা হলেন, একই পরিবারের আকরাম হোসেন (৪০), তার স্ত্রী জান্নাতুল মুন্নি (২৫) এবং তাদের ছেলে হাসিম বিন আকরাম (৭)।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, সকালে আমজাদহাটে শ্বশুর বাড়ি থেকে আকরাম হোসেন নিজ বাড়ির পথে মনিপুর শনিরহাট এলাকায় পৌঁছালে একটি পিকআপ ভ্যানের সাথে তাদের সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়।
ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. শহীদুল্লাহ জানান, হাসপাতালে আনার পূর্বেই দুইজনের মৃত্যু ঘটেছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, এ ঘটনায় পিকআপ চালককে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।

বিডিসংবাদ/এএইচএস