বরিশালকে ১৭৪ রানের লক্ষ্য দিলো সিলেট

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

ইনিংসের দ্বিতীয় ওভারেই হারিয়ে ফেলে ৩ উইকেট। তারপর কেউই হয়তো ভাবেনি সিলেট স্ট্রাইকার্সের রান এত দূর যাবে। তবে নাজমুল হোসেন শান্তর ঝড়ো ব্যাটিংয়ে ফরচুন বরিশালকে ১৭৪ রানের টার্গেট দিয়েছে সিলেট স্ট্রাইকার্স।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশাল। টস জিতে মাশরাফির সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

এদিন মোহাম্মদ ওয়াসিমের গতিতে মাত্র ১৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল সিলেট স্ট্রাইকার্স। এরপর থেকে শুরু সিলেটের ঘুরে দাঁড়ানোর গল্প। টম মুরসকে সাথে নিয়ে নাজমুল হোসেন শান্তর ইনিংস মেরামত শুরু, শেষে ঝড় তুলে ফরচুন বরিশালকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন। শান্ত শেষ পর্যন্ত ৬৬ বলে সর্বোচ্চ ৮৯ রান করেন। ১১টি চার ও ১টি ছয়ে শান্তর ইনিংসটি সাজানো ছিলো। ফিফটি করেছেন ৪৮ বলে। এরপর ১৮ বলে নেন বাকি ৩৯ রান।

চতুর্থ উইকেটে শান্ত-মুরসের ৮১ রানের জুটিতে মূলত ঘুরে দাঁড়ায় সিলেট। ৭১ বলে এই রান করেন দুজনে। ৩০ বলে ৪০ রান করে মুরস ফিরলে ভাঙে এই জুটি। এ ছাড়া ১৬ বলে ২১ রান করেন থিসারা পেরেরা। গোল্ডেন ডাক হয়ে ফেরেন জাকির হাসান ও মুশফিকুর রহিম।

বরিশালের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ওয়াসিম। ১টি করে উইকেট নেন সাকিব-কামরুল।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here