বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে বান্দরবানে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস,নৈরাজ্য,হত্যা,অগ্নিসংযোগের প্রতিবাদে বান্দরবানে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি শান্তি র‌্যালি বের হয়ে জেলা শহরের প্রধান-প্রধান সড়ক পদক্ষিণ শেষে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।
পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমানের সভাপতিত্বে শান্তি সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন-সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, যুগ্ম-সম্পাদক ক্যসাপ্রু মারমা, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
শান্তি সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত গাড়ি পোড়ানো, পুলিশ হত্যা, পুলিশের উপর হামলা, সাংবাদিকদের ওপর হামলা, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করেে বিনা উস্কানিতে। বিএনপির কাজই হলো কিভাবে ধ্বংসাত্মক কাজ করা যায়, নৈরাজ্য সৃষ্টি করা যায়।
এসময় বক্তারা আগামীতে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকা- প্রতিহত করা এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার আহবান জানান।

বিডিসংবাদ/এএইচএস