বিমানবন্দর সড়কে তীব্র যানজট, দুর্ভোগে যাত্রীরা

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

রাজধানীর বিমানবন্দর সড়কে যানজট দেখা দিয়েছে। এতে কুড়িল, উত্তরা, বিমানবন্দর ও বনানীতে দীর্ঘ সময় সড়কে অপেক্ষা করতে হচ্ছে যাত্রীদের। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

বৃহস্পতিবার সকাল থেকেই সড়কগুলোতে যানবাহনের চাপ দেখা গেছে।

ট্রাফিক পুলিশ সূত্র জানিয়েছে, আগামীকাল শুক্রবার থেকে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরুর কারণে এই পথে যানজট ভয়াবহ আকার ধারণ করেছে।

উত্তরায় অফিসগামী রাকা চৌধুরী নামে এক যাত্রী বলেন, সকাল ৭টায় বের হয়েছি। এখনো খিলক্ষেতে আটকে আছি। প্রায় এক ঘণ্টা ধরে একই জায়গায় দাঁড়িয়ে আছি। জানি না কখন এই যানজট মুক্ত হবে।

সরেজমিনে দেখা যায়, খিলক্ষেতে যানজটে আটকে আছে আবদুল্লাহপুরগামী যানবাহন। যানজটের কারণে অফিসগামী মানুষজনকে সীমাহীন ভোগান্তি পোহাতে হচ্ছে। দীর্ঘ সময় অপেক্ষা করেও গন্তব্যে পৌঁছাতে পারছেন না অফিসগামী মানুষেরা।

খিলক্ষেত ও বিমানবন্দর এলাকায় কর্মরত ডিএমপি ট্রাফিক বিভাগের একাধিক কর্মকর্তা জানান, দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায় যোগ দিতে দলে দলে মানুষ গাজীপুরের টঙ্গীতে আসছেন। ভোর থেকে এর প্রভাব পড়তে শুরু করেছে সড়কে।

উত্তরা ট্রাফিক বিভাগের উত্তরা পূর্ব জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো: রফিকুল ইসলাম বলেন, গতকাল থেকে দলে দলে মানুষ আসছেন বিশ্ব ইজতেমায়। এর প্রভাব দেখা গেছে সড়কে।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here