মহেশপুরে বিভিন্ন মামলায় ডাকাতসহ আটক ১২, বোমা উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এক ডাকাতসহ ১২ জনকে আটক করেছে। এ সময় পুলিশ ৩টি হাত বোমা,২টি হাসুয়া ও ১টি গাছ কাটা করাত উদ্ধার করেছে। গত সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ১২ জনকে  আটক করা হয়।

থানা সুত্রে জানাগেছে, গত সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে মহেশপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামের আতিয়ার রহমান মোল্যার ছেলে ডাকাত সদস্য আবু জাফর মোল্যা (৪৭), যাদবপুর গ্রামের বিদ্যুৎ হোসেনের ছেলে ঝুমুর হোসেন, সৈয়দপুর গ্রামের জবেদ আলীর ছেলে রমজান হোসেন, ইদরাজপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে নাজিম হোসেন, বাঘাডাঙ্গা গ্রামের হাতেম আলীর ছেলে তোতা মিয়া, জলিলপুর মাঠপাড়ার নুর ইসলামের ছেলে জাহিদ ও সাহেব আলীর ছেলে রানা হোসেন, কৃষ্ণচন্দ্রপুর গ্রামের শমসের আলীর ছেলে সোহেল রানা, পাতিবিলা গ্রামের আজিজুর রহমানের ছেলে আজাদ রহমান, ভৈরবা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সুরুজ মিয়া, গোকুলনগরের কার্ত্তিক চন্দ্রের ছেলে বুড়ো ও ইদরাজপুর গ্রামের দুদু মিয়ার ছেলে নুরনবী।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, পুলিশের বিশেষ অভিযানে আটক ১২ জনের মধ্যে একজন ডাকাত দলের সদস্য রয়েছে। ডাকাত জাফর মোল্যার কাছ থেকে তিনটি হাতবোমা, দুইটি হাসুয়া ও একটি করাত উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, অন্যান্য ১১ জন বিভিন্ন মামলার আসামী। এ দিকে পুলিশ বিশেষ অভিযান আটক কৃতদেরকে গতকাল মঙ্গলবার বিকালে ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে।