মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় ৬ শতাধিক গাড়ী

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের শিমুলিয়া নৌরুটে অপেক্ষায় ৬ শতাধিক ছোট বড় গাড়ি আটকা পরে আছে। বৈরি আবহাওয়ার কারনে শুক্রবার ভোর ৬ টা থেকে ফেরী চলাচল বন্ধ করে দিলেও এখন ফেরী চলাচল স্বাভাবিক রয়েছে।

বিআইডাব্লুটিসির ব্যাবস্থাপক গিয়াসউদ্দিন পাটোয়ারী জানান,বৈরী আবহাওয়ার কারনে শুক্রবার ভোর ছয়টা থেকে ফেরী চলাচল বন্ধ থাকলেও সকাল ৯ টা থেকে ফেরী চলাচল স্বাভাবিক হয়। তবে পারাপারের অপেক্ষায় রয়েছে ছোট বড় ৬ শতাধিক গাড়ি। এছারাও ৩ নং রো-রো ফেরি ঘাট এলাকায় পিয়াজ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেরী থেকে নদীতে পরে গেলে যানবাহন পারাপারের বিঘ্নতা সৃষ্টি হয়। এই কারনেও যানবাহনের চাপ কিছুটা বৃদ্ধি পেয়েছে।

মাওয়া নৌফাড়ির ইনচার্য এস আই সুরজিত ঘোষ জানান, ফেরী চলাচল বন্ধ থাকায় শিমুলিয়া ঘাট একালায় যানজটের সৃষ্টি হয়েছে। শিমুলিয়া ঘাট এলাকায় ছোট বড় প্রায় ৬ শতাধিক যানবাহন রয়েছে পারাপারের অপেক্ষায়।

তিনি আরোও জানান, কাঁঠাল বাড়ি থেকে আসা ট্রাকটি শিমুলিয়া ৩ নং রো-রো ফেরি ঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পরে গেলে এই ঘাট দিয়ে ফেরী চলাচল বন্ধ থাকে। ১২ টার দিকে রেকার দিয়ে পিয়াজ ভর্তি ট্রাকটি অপসারণ করা হলে। ফেরী চলাচল স্বাভাবিক হয়। আশা করা যায় খুব দ্রুত ঘাট এলাকার যানজট নিরসন করা সম্ভব হবে।