মুন্সীগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত-১০

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ সদরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ১জন নিহত ও গুলিবিদ্ধ ৪ জনসহ ১০ জন আহত হয়েছে। শনিবার সকালের দিকে চরকেওয়ার ইউনি য়নের দঃ চর মশুরা গ্রামে এই ঘটনা ঘটে, এখনো থেমে থেমে সংঘর্ষ চলছে।

সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মোঃ মাসুদ (২২) নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। গুলিবিদ্ধ মোঃ তারিথ(২০) কে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে এবং ইরফান (২৩) কে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া বোম বিস্ফোরণে সাইফুল খান(২০) নামে একজন আহত হয়ে চিকিৎসা নিচ্ছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, শনিবার সকাল ভোর ৪টার দিকে চর কেওয়ারের দঃ চর মশুরা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তিনজন গুলিবিদ্ধ হয়, তার মধ্যে একজন মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে ২জন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী সালাম হোসেন জানান, চর কেওয়ার ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ সমর্থিত জীবন এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফছার উদ্দিন ভুইয়ু গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। এখন বোম এবং গুলাগুলি হচ্ছে থেমে থেমে।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থলে পুলিশ মোটায়েন করা হয়েছে। কে বা কারা এর সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। কোথাও কোথাও এখনো সংঘর্ষ ঘটছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কাজ করছে।