মুন্সীগঞ্জে ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি

মাত্র ১০০টাকায় পুলিশের কনস্টেবলের চাকরি মিলবে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম পিপিএম।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি জানান, গতবারের মত এবারও অত্যন্ত স্বচ্ছতার সাথে পুলিশ কনস্টেবল নিয়োগের জন্য আমরা কাজ করে যাচ্ছি। তাই নিয়োগপ্রার্থীরা মাত্র ১০০ টাকা ব্যংকড্রাফট, পে-অর্ডার বা চালানের মাধ্যমে সরকারি খাতে জমা দিয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন করে কনস্টেবলের চাকরি পেতে পারবেন। দালাল বা অন্য কারো সঙ্গে কোনো প্রকার অর্থনৈতিক লেনদেন করলে গতবারের মত এবারও তার প্রার্থীতা বাতিল করা হবে।

পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম পিপিএম আরো জানান, কোন নিয়োগপ্রার্থী যেন চাকরি পাওয়ার জন্য কাউকে টাকা না দেয়, অথবা আত্বীয়স্বজন বা অন্য কোন মাধ্যমে যেন অসুদপায় অবলম্বন না করতে পারে সেজন্য মিডিয়াসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

পুলিশ সুপার আরো জানান, গতবার কনস্টেবল নিয়োগে স্বচ্ছতার লক্ষ্যে জেলা পুলিশ লাইনের সকল স্টাফদের সরিয়ে সদ্য নিয়োগ পাওয়া মহিলা পুলিশ স্টাফদের নিয়োগ কার্যক্রমে অন্তর্ভুক্ত করা হয়।

উল্লেখ্য, গত কয়েকমাস আগে জেলার ৬ উপজেলার মোট ৭০ জন কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত হন এবং আগামী ১৫ এপ্রিল থেকে জেলায় আবারও কনস্টেবল নিয়োগ শুরু হবে।