মেয়র গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের জমজমাট আসর বসছে এম এ আজিজ ষ্টেডিয়ামে

চট্টগ্রাম প্রতিনিধিঃ  সিজেকেএস মেয়র গোল্ড কাপ আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের জমজমাট আসর বসছে চট্টগ্রামের এম এ আজিজ ষ্টেডিয়ামে। গত ১৯ এপ্রিল থেকে আনুষ্টানিক উদ্ভোধনের মাধ্যমে এ খেলা শুরু হয়। তবে খেলা উপলক্ষে এবারে দর্শকদের বাড়তি আকর্ষনের জন্য চালু করা হয়েছে গেইট টিকেট র‌্যাফেল ড্র ।

প্রতিদিন সন্ব্যায় ফুটবল খেলা দেখার জন্য ২০ টাকা দিয়ে প্রবেশ ঠিকেট সংগ্রহ করে খেলা উপভোগের পাশাপাশি গেইট টিকেট র‌্যাফেল ড্র এর মাধ্যমে দর্শকরা জিতে নিচ্ছে আকর্ষনীয় ও অভাবনীয় পুরুষ্কার। ২৫ এপ্রিল থেকে শুরু হয় র‌্যাফেল ড্র এর কার্যক্রম। প্রতিদিন কেউ না কেউ জিতে নিচ্ছে আকর্ষনীয় এ পুরুষ্কার।

বন্দর নগরী চট্টগ্রামে মেয়র ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্টকে ঘিরে নগরবাসীর মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চ্যল্য । পুরো নগর জুড়ে শিশু,কিশোর, ছাত্র, যুবক থেকে শুরু করে সব বয়সি শ্রেণী পেশার নারী পুরুষের মাঝে এক ধরণের উৎসবের আমেজ বইছে। বিশেষ করে মেয়র গোল্ডকাপকে আকর্ষনীয় ও জমজমাট করে তুলতে বাড়তি আকর্ষন হিসেবে গেইট টিকেট র‌্যাফল ড্র এর ব্যাবস্থা করা হয়েছে।

নগরীর ৪১ টি ওয়ার্ডে দিনরাত সমান ভাবে চলছে প্রচারনা। র‌্যাফেল ড্র এর কারণে ষ্টেডিয়াম পাড়ায় মেয়র গোল্ডকাপ ফুটবল খেলা জমজমাট আকার ধারণের মাধ্যমে যেমনি উৎসর মূখর পরিবেশের সৃস্টি হয়েছে। তেমনি নগর জুড়ে ক্রীড়াপ্রেমি ও সাধারণ মানুষের মাঝে সাজ সাজ রব ও প্রাণ চাঞ্চল্য দেখা দিয়েছে। প্রতিদিন খেলা শেষে রাত ৮ টায় ষ্টেডিয়ামে  দর্শকদের উপস্থিতিতে র‌্যাফেল ড্র অনুষ্টিত হয়। ড্রতে ভাগ্যবান বিজয়ীরা জিতে নিচ্ছেন নগদ টাকা, স্বর্ণালংকার, সিএনজি টেক্সী, মটর সাইকেল, টিভি, ফ্রিজ, এয়ারকোলার, রাইচকোকার সহ মূল্যবান পণ্যসামগ্রী। দর্শকেরা ও লটারীতে বিজয়ী হয়ে পুরুষ্কার জিতে নেয়ায় বেজায় খুশি।

খেলার আয়োজক ও পরিচালনা কমিটি জানায় আগামী ২৫ মে পর্যন্ত এ খেলা চলবে। এদিকে খেলা শেষে প্রতিদিনের মত র‌্যাফল ড্রতে বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দিচ্ছেন চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সমর এর বার্তা সম্পাদক এম এ মন্নান, সিএন আই নিউজের চট্টগ্রাম প্রতিনিধি বশির আলমামুন ও খেলার আয়োজক কমিটির সদস্য পলাশ এন্টারপ্রাইজের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন পলাশ।