রংপুরের হয়ে খেলবেন সোহান, মোস্তাফিজ কুমিল্লায়

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

খেলা মাঠে গড়ানোর এখনো মাস দু’য়েক বাকি, ইতোমধ্যেই বেজে উঠেছে বিপিএলের ডামাডোল। তারকাসমৃদ্ধ দল সাজাতে রেসে নেমেছে যেন দলগুলো। প্লেয়ার্স ড্রাফট ২৩ নভেম্বর, এর আগেই প্রিয় ক্রিকেটারদের নিজেদের দলভুক্ত করতে ব্যাস্ত ফ্রাঞ্চাইজিগুলো।

এবার বিপিএলে ঠিকানা খুঁজে পেলেন নুরুল হাসান সোহান। মাশরাফি বিন মোর্ত্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমানের পর পঞ্চম প্লেয়ার হিসেবে প্লেয়ার ড্রাফটের আগেই বিপিএলে দল পেলেন সেহান। অফিশিয়াল ঘোষণা না পেলেও রংপুর রাইডার্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছে সংশ্লিষ্ট একটি সূত্র।

ড্রাফটের আগে একজন দেশী ক্রিকেটার সরাসরি চুক্তিতে অন্তর্ভুক্ত করার সুযোগ রেখেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সেই সুযোগেই সরাসরি চুক্তিতে এই উইকেট কিপার ব্যাটসম্যানকে দলভুক্ত করেছে রংপুর। এর আগে তিন পাকিস্তানি তারকা ক্রিকেটার, শোয়েব মালিক, মোহাম্মদ নওয়াজ ও হারিস রউফকে নিজেদের দলে ভেড়ায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সেই সাথে শ্রীলঙ্কান ব্যাটসম্যান পাথুম নিশানকা ও জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজাকেও দলে টেনেছে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। এদিকে গতকাল মোস্তাফিজুর রহমানকে প্লেয়ার্স ড্রাফটের আগেই সাইনিং করিয়ে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here