রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের গণস্বাক্ষর কর্মসূচী পালন

খালেদার মুক্তি আন্দোলন অব্যাহত

রাবি প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণস্বাক্ষর কর্মসূচী পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে এ গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ফোরামের সভাপতি প্রফেসর ড. কে বি এম মাহবুবুর রহমান এর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ এর পরিচালনায় এ কর্মসূচীতে শতাধিক  শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রফেসর আজহার আলী, প্রফেসর সি.এম. মোস্তফা, প্রফেসর মো. এনামুল হক, প্রফেসর ছায়েদুর রহমান, প্রফেসর সাইফুল ইসলাম ফারুকী, প্রফেসর রেজাউল করিম-২, প্রফেসর এফ. নজরুল ইসলাম, প্রফেসর গোলাম ছাদিক, প্রফেসর মোস্তফা কামাল আকন্দ, প্রফেসর হাছানাত আলী, প্রফেসর আব্দুল আলিম, একেএম নজরুল ইসলাম শেলী, মো. সুলতান আলী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান প্রমূখ।

ফোরাম নেতৃবৃন্দ জানান, ‘গণস্বাক্ষরতা কর্মসূচী সফল করার জন্য শিক্ষক প্রতিনিধিগণ বিভিন্ন বিভাগে গমন করবেন। এছাড়া সর্বসাধারণের স্বাক্ষরের জন্য আগামী ১৯ তারিখ সোমবার সকাল ১০টা হতে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে একটি বুথও চালু থাকবে।’

বিডিসংবাদ/এএইচএস