রাষ্ট্রপতির উপহার এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের দুটি বাস হস্তান্তর

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন পাবনার এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের দুটি বাস উপহার দিয়েছেন। আজ বুধবার প্রধান অতিথি হিসেবে রাষ্ট্রপতির পুত্র সাংস্কৃতিক ব্যক্তিত্ব কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আরশাদ আদনান রনি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে কলেজ কর্তৃপক্ষের কাছে বাস দুটি হস্তান্তর করেন। এ উপলক্ষে দুপুরে কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে বাস হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. মাহাবুব সরফরাজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলাম, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পাবনা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান ও পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ।
এছাড়া কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল আওয়াল, শিক্ষক পরিষদের সম্পাদক মাহাবুব হাসানসহ সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদানের পর আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে বাসের চাবি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সভাপতি কলেজ অধ্যক্ষ রাষ্ট্রপতির এই শুভেচ্ছা উপহার দেয়ায় তাঁকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে সকল শিক্ষক ও অতিথিদের নিয়ে ফিতা কেটে বাস দুটির অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ভারতের টাটা কম্পানির ৩৭ আসনের আধুনিক এই দুটি বাস পেয়ে বেশ খুশি শিক্ষক ও শিক্ষার্থীরা।
বিডিসংবাদ/এএইচএস