রোনালদোর থেকে ৭ শ’ কোটি টাকার বেশিতে এবার মেসিও সৌদিতে!

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

ক্রিশ্চিয়ানো রোনালদোর পর এবার লিওনেল মেসির পরবর্তী গন্তব্যও কি সৌদি আরব? ইংল্যান্ড এবং স্পেনের একাধিক সংবাদমাধ্যমের খবরে অন্তত এমনটিই ধারণা করা হচ্ছে। রোনালদোর ক্লাব আল নাসেরের মূল প্রতিপক্ষ আল হিলাল, তারা নাকি মেসিকে নেয়ার জন্য আগ্রহ দেখিয়েছে। এমনকি রোনালদোর থেকে অনেক বেশি অর্থ দিয়ে মেসিকে দলে নিতে চায় ক্লাবটি। জানা গেছে- দরাদরি করতে ইতোমধ্যেই রিয়াদে পৌঁছেছেন মেসির বাবা জর্জ।

মেসি এখন খেলেন পিএসজিতে। বিশ্বকাপের পর ক্লাবের হয়ে প্রত্যাবর্তনের ম্যাচেই গোল পেয়েছেন খুদে জাদুকর। তবে প্যারিসের ক্লাবের সাথে তার চুক্তি আর মাত্র ছয় মাস পরেই শেষ হয়ে যাচ্ছে। পিএসজি যদিও বার বার বলেছে মেসি তাদের সাথে চুক্তি বাড়াবেন। কিন্তু বিকল্প রাস্তাও খুঁজতে আগ্রহী মেসি। সে কারণেই আলাপ-আলোচনার জন্য বাবাকে তিনি সৌদি আরবে পাঠিয়েছেন। সৌদির এক সংবাদপত্রও সেই খবরের সত্যতা স্বীকার করেছে।

স্পেনের এক সংবাদমাধ্যমের খবর, মেসিকে বছরে ২৪৩৮ কোটি টাকা দেবে আল হিলাল। ওদিকে, আল নাসের থেকে রোনালদো বছরে পাবেন ১৭৪১ কোটি টাকা। অর্থাৎ প্রায় ৭০০ কোটি টাকা বেশি পাবেন মেসি। মেসি নিজেও এই প্রস্তাবে আগ্রহী বলে জানিয়েছে তারা।
জল্পনা আরো বাড়িয়েছেন কাতারের আমিরের এক আত্মীয় নাসের আল-আতিয়া। তিনি এক সংবাদমাধ্যমে বলেছেন, প্যারিস থেকে মেসির পরবর্তী গন্তব্য হতে চলেছে সৌদি আরব।

উল্লেখ্য, নির্বাসনের কারণে পরবর্তী ট্রান্সফার উইন্ডোর আগে কোনো ফুটবলার সই করাতে পারবে না আল হিলাল। তবে মেসির সাথে চুক্তির সব বিষয় এখনই সেরে রাখতে চাইছে তারা।

যদি মেসি সৌদিতে যান, তাহলে আরো একবার মেসি-রোনালদো দ্বৈরথ দেখতে পাবে বিশ্ব। তাও আবার এশিয়ার মাটিতে! বিগত বেশ কয়েক বছর দুই তারকা স্পেনের রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনায় খেলার সময় প্রায়শই একে অপরের মুখোমুখি হতেন। তখন সেই লড়াই দেখতে মুখিয়ে থাকত বিশ্ব। পরে রোনালদো স্পেন ছাড়ার পর চ্যাম্পিয়ন্স লিগেও মুখোমুখি হয়েছেন তারা। রোনালদো সৌদিতে যাওয়ায় মনে করা হয়েছিল সেই লড়াই শেষ হলো বুঝি। কিন্তু না…এবার মেসিই সৌদিতে যেতে আগ্রহী।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here