শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে সিলেট, সবার নিচে চট্টগ্রাম

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

আগামীকাল থেকে মাঠে গড়াবে বিপিএলের সিলেট পর্ব। এর আগে গত ২৪ জানুয়ারি শেষ হয়েছে বিপিএলের দ্বিতীয় ধাপের ঢাকা পর্ব, মাঝে চট্টগ্রামও মাতিয়ে এসেছে দলগুলো।

জানা গেছে, সব মিলিয়ে এখন পর্যন্ত শেষ হয়েছে বিপিএলের মোট ২৪ ম্যাচ। যেখানে সর্বোচ্চ ছয় জয় মাশরাফীর সিলেট স্ট্রাইকার্সের।

আসরের শুরু থেকেই অপ্রতিরোধ্য সিলেট। একদম প্রথম ম্যাচ থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখে খেলছে দলটি। একবারে জন্যও হাতছাড়া হয়নি তাদের শ্রেষ্ঠত্ব। সাকিব আল হাসানের দল বরিশালও আছে ভালো অবস্থানে, ৫ জয় নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে তারা।

তবে বিস্ময়করভাবে ফিরে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিনবারের শিরোপা জয়ী দলটি এবারের বিপিএল শুরু করে টানা তিন ম্যাচেই হার দিয়ে। তবে পরের চার ম্যাচে চার জয় নিয়ে আসরে প্রতিদ্বন্দ্বীতা সৃষ্টি করছে কুমিল্লা। আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে।

রংপুর রাইডার্স এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে জয় পেয়েছে ৩ ম্যাচে। বিপরীতে খুলনা টাইগার্স, ঢাকা ডমিনেটর্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জয় সংখ্যা সমান দুটি করে। তবে খুলনা খেলেছে সবচেয়ে কম ৬ ম্যাচ, আর সবচেয়ে বেশি ম্যাচ ঢাকার, ৮টি। আর ৭ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট টেবিলের সবার নিচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এক নজরে পয়েন্ট টেবিল-

সিলেট স্ট্রাইকার্স : ৭ ম্যাচে ৬ জয় ও ১ হার : ১২ পয়েন্ট।
ফরচুন বরিশাল : ৭ ম্যাচে ৫ জয় ও ২ হার : ১০ পয়েন্ট।
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হার : ৮ পয়েন্ট।
রংপুর রাইডার্স : ৬ ম্যাচে ৩ জয় ও ৩ হার : ৬ পয়েন্ট।
খুলনা টাইগার্স : ৬ ম্যাচে ২ জয় ও ৪ হার : ৪ পয়েন্ট।
ঢাকা ডমিনেটর্স : ৮ ম্যাচে ২ জয় ও ৬ হার : ২ পয়েন্ট।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : ৭ ম্যাচে ২ জয় ও ৫ হার : ৪ পয়েন্ট।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here