সঞ্চিতার দায়িত্ব রোমিও কাঁধে!

বিডিসংবাদ প্রতিবেদক


সঞ্চিতার সকল দায়িত্ব রোমিও’র কাঁধে। সঞ্চিতা দত্ত সময়ের আলোচিত মডেল, অভিনেত্রী। বাংলাদেশ থেকে ভারতের কলকাতায় নিয়মিত মডেলিং ও অভিনয় করছেন তিনি।

শুধু তাই নয় লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ দ্বিতীয় রানারআপও হয়েছিলেন তিনি।

অভিনয়, মডেলিং এর পাশাপাশি সঞ্চিতার গানের গলাও বেশ চমৎকার। ইতোমধ্যে তার গাওয়া গানের স্টুডিও ভার্সনও মুক্তি পেয়েছে। হাতে আছে আরো বেশ কয়েকটি গান যা খুব দ্রুতই মুক্তি পানে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।


সোমবার আপন ইভানের পরিচালনা ও জেরিন শেখ -এর লেখা একক নাটক গোলকধাঁধা নাটকে শ্যুটিং শেষ হয়েছে রাজধানীর আশিয়ানসিটি এলাকার বিভিন্ন লোকেশনে।
এই নাটকে সঞ্চিতা দত্ত বাবা মা হারা একজন এতিম মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। চাচা আহমেদ সাব্বির রোমিও’র কাছেই বেড়ে ওঠেন তিনি। রোমিও’র ঘড়ে কোন সন্তান না থাকায় সঞ্চিতাকে নিজের মেয়ের মতো লালনপালন করেন। এই নাটকে মোহনার চরিত্রে দেখা যাবে সঞ্চিতাকে। সঞ্চিতার (মোহনা) চাচার চরিত্রে অভিনয় করেছেন আহমেদ সাব্বির রোমিও।


নাটকের পরিচালক আপন ইভান বলেন, মোহনা একটি ব্রোকেন ফ্যামেলির মেয়ে। অনেক ছোট থাকতেই মোহনার মা – বাবার মধ্যে সম্পর্ক বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তারা দুইজনই মারা যান। মা- বাবার মৃত্যু পরে চাচার কাছেই বেড়ে ওঠেন মোহনা। অসাধারণ একটি পারিবারিক কাহিনী নিয়ে নির্মিত এই নাটকটি অচিরেই একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে।


গোলকধাঁধা নাটকে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন, তন্ময় সোহেল, লিজা, শাহিনা জামান, জান্নাতুল শশী প্রমুখ।