সোনাগাজীতে বজ্রপাতে মাদ্রাসা ছাত্রী সহ দু’জনের মৃত্যু, আহত ২

সোনাগাজী (ফেনী) প্রতিনিধিঃ 

ফেনীর সোনাগাজীতে বজ্রপাতে সাজেদা আক্তার তামান্না  (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রী, আল আমিন (৬) নামে এক শিশুর মৃত্যু ও অপর এক ঘটনায় শিরিন আক্তার (১০) ও আকবর হোসেন (১৫) নামে দুইজন আহত হয়েছে।

রোববার সকাল দশটার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরায়েজি বাড়িতে মৃত্যু ও চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামে আহতের ঘটনা ঘটে। মাদ্রাসা ছাত্রী তামান্না আলামুর গ্রামের আনু ফরায়েজি বাড়ির মো. সোলেমানের কন্যা, কাটাখিলা সামাদিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী, আল আমিন তার ফুফাতো ভাই, চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের মো. বাহার উল্যাহর পুত্র। সে নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

আহত শিরিন আক্তার চরচদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের আবুল কাসেমের কন্যা, আকবর হোসেন একই গ্রামের আবু নাছেরের ছেলে। আহতদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে।পুলিশ ও এলকাবাসী জানায়, সাজেদা আক্তার তামান্না ও তার ফুফাতো ভাই আল আমিন সকাল দশটার দিকে একটি ছাতা নিয়ে তাদের ঘর থেকে পাশের ঘরে যাওয়ার সময় হাঠাৎ বজ্রপাতে দু’জন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। অপর দিকে একই সময় দক্ষিণ চরদরবেশ গ্রামে বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রপাতে শিরিন আক্তার ও আকবর হোসেন আহত হয়। তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করা হয়েছে।সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বজ্রপাতে চারজন হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।