অফিসে হামলা ও ঈদ শুভেচ্ছা ব্যানারে আগুন দেওয়ার অভিযোগ বিএনপি

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা বিএনপির অফিসে হামলা ও ঈদ শুভেচ্ছা ব্যানারে আগুন দেওয়ার অভিযোগ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপির। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এ ঘটনা ঘটে। এ সময় মহালছড়ি উপজেলা বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা করছিলেন।

এই সময়ে কোন কারণ ছাড়াই আওয়ামীলীগ অফিসের সামনে উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়া ওরফে টুইঠ্যাং জিয়া, সোহেল, মাসুদ সহ ছাত্রলীগের ২০/৩০ জন সন্ত্রাসী জড়ো হয়ে লাঠি-সোটা নিয়ে অতর্কিত বিএনপি অফিসে হামলা চালিয়ে ৮/১০টি বিএনপির ঈদ শুভেচ্ছা ব্যানারে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। সাথে সাথে নিরাপত্তা বাহিনী ও পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঈদকে সামনে রেখে পরিস্থিতি উত্তপ্ত না করার জন্য আমাদের নেতাকর্মীরা ধৈর্য্য ও সহনশীলতার পরিচয় দিয়ে বাড়াবাড়ি থেকে বিরত থাকে। ছাত্রলীগের সন্ত্রাসীদের এ নগ্ন হামলা ও ঈদ শুভেচ্ছা ব্যানারে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে জেলা বিএনপি। ঘটনায় জড়িত ছাত্রলীগের সভাপতি টুইঠ্যাং জিয়া, সোহেল, মাসুদ সহ সহযোগী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ করছি। অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপি গণতান্ত্রিক পন্থায় যে কোন কর্মসূচী দিতে বাধ্য হবে। খাগড়াছড়ি জেলা বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু তালেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করেন।