আওয়ামী লীগ দেশের উন্নয়ন চায়ঃ এমপি মনোরঞ্জন শীল গোপাল

দিনাজপুর জেলা প্রতিনিধিঃ  জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে সফল রাষ্ট্রনায়ক হিসেবে চিহিৃত হয়েছেন। তিনি দেশের মানুষের ভাগ্যর পরিবর্তনের স্বীকৃতি হিসাবে ২৭টি আন্তর্জাতিক পুরস্কার লাভ করেছেন। এখন বাংলাদেশ আর স্বল্পোন্নত দেশ নয়।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।

গতকাল বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে শেষে গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুল পরিচালনা পর্ষদ কমিটির সভাপতি হিমাংশু শেখর চন্দ্র বাদল এর সভাপতিতে প্রধান অতিথির বক্তব্যে  উপরোক্ত কথা বলেন।

এর আগে দিনাজপুর এলজিইডি বাস্তবায়নে ৮০ লক্ষ টাকা ব্যয়ে শতগ্রাম ইউপি হতে বালাডাঙ্গা হাট ভায়া গাঠিয়ার মোড় ও নাগরি সাগরি হাট পর্যন্ত দেড় কিঃ মিঃ সড়ক উদ্বোধন, ৯৪ লক্ষ টাকা ব্যয়ে গোলাপগঞ্জ হাট গ্রোথ সেন্টার উন্নয়ন কাজের উদ্বোধন ও ৫৪ লক্ষ টাকা ব্যয়ে সাতখামার ছফি বাড়ী মোড় হতে খামার খড়িকাদাম অভিমূখী রাস্তা

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. খলিলুর রহমান, বীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোশারফ হোসেন বাবুল, জেলা পরিষদের সদস্য মীরা মাহাবুব, মরিচা ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল ও নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক সরকার।