আশুলিয়ায় বাস চাপায় প্রকৌশলী নিহত

সাভার সংবাদদাতা: আশুলিয়ার নবীনগর এলাকায় যাত্রীবাহি বাস চাপায় ইমরান হোসেন (৩০) নামের এক প্রকৌশলী নিহত হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে আশুলিয়ার নবীনগর সেনা অডিটোরিয়াম এর সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহতের সাথে থাকা এক মোটর সাইকেল আরোহী আহত হয়।
নিহত ইমরান হোসেন র্যাংেগস গ্রুপের একজন প্রকৌশলী( বি এস সি সিভিল ইঞ্জিনিয়ার) হিসেবে কর্মরত রয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে নিহত ইমরান ও আহত ব্যক্তির বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের প্রকৌশলী এক ব্যক্তিসহ মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় তারা নবীনগর সেনা অডিটোরিয়ামের সামনে এসে পৌছলে  টাঙ্গাইল থেকে আসা রুপসী পরিবহন নামের একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইমরান মারা যায় ও আরোহীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক( এসআই) নাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে লাশ ও ঘাতক বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটক করতে অভিযান চালানো হচ্ছে। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।