ইসলামী ব্যাংকের কুমিল্লা ও নোয়াখালী জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

বিডিসংবাদ ডেস্কঃ  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুমিল্লা ও নোয়াখালী জোনের ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উপলক্ষ্যে গ্রাহক সমাবেশ ২৪ ফেব্রুয়ারি ২০১৮ শনিবার কুমিল্লা টাউনহল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মো: মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কায়সার আলী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: শামসুল হুদা এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মো: রুকন উদ্দীন ।

কুমিল্লা জোনের ২২টি শাখা ও নোয়াখালী জোনের ২০টি শাখার গ্রাহক, স্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, দেশের সাধারণ মানুষের ভালবাসা, সহযোগিতা ও সমর্থনে ইসলামী ব্যাংক দেশের শ্রেষ্ঠ ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের উন্নয়নে ব্যাংকের কল্যাণমুখী কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি বলেন, কর্মসংস্থান সৃষ্টি ও শিল্প উন্নয়নে ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।