কক্সবাজার শহরের শীর্ষ ছিনতাইকারী আমীর খান অস্ত্র গুলি সহ আটক

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার সদর মডেল থানার পুলিশ বৃহস্পতি ভোর রাতে অভিযান চালিয়ে শহরের শীর্ষ ছিনতাইকারী আমির খান (২২)’কে ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ সহ আটক করেছে। ধৃত আমীর খান শহরের ঝিলংজা ইউনিয়নের বিজিবি ক্যাম্প এলাকার বশরত করিমের ছেলে।

কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে পরিদর্শক (তদন্ত) কামরুল আজম, পরিদর্শক (অপারেশন) মাইন উদ্দিন, পরিদর্শক আবুল কালাম, এসআই আক্তারুজ্জামান, এএসআই মোঃ রাশেদ সঙ্গীয় ফোর্সদের সহায়তায় বৃহস্পতিবার ভোর রাত দেড়টার দিকে সদর থানাধীন বিজিবি ক্যাম্প এলাকা অভিযান চালান। এসময় চিহ্নিত ছিনতাইকারী আমীর খানকে আটক করেন। আটককৃত আমীর খানের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সচল এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার  করা হয়। এই সংক্রান্তে নিয়মিত মামলা রুজু করা হচ্ছে।

ওসি রনজিত কুমার বড়–য়া জানান, আটককৃত আমির খান বিজিবি ক্যাম্প এলাকায় প্রতিনিয়ত পথচারীদের ছিনতাই করে সর্বস্ব লুটপাট করে আসছিল। ত্রাস আমির খানের ছিনতাইয়ের কারণে এলকাবাসী অতিষ্ট ও আতঙ্কের মধ্যে দিনাতিপাত করতে হতো।

ওসি রনজিত কুমার বড়ুয়া আরো জানান, ছিনতাইকারী আমির খানের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় চুরি, ছিনতাই ও হত্যা প্রচেষ্টা সহ একাধিক মামলা তদন্তকাধীন ও আদালতে বিচারাধীন আছে। এছাড়া ধৃত আমির খানকে ০৭(সাত) দিনের পুলিশ রিমান্ডের প্রতিবেদন সহ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান  ওসি রনজিত কুমার বড়ুয়া।