চকরিয়ায় পর্যটকবাহী মাইক্রোবাস-মালবাহী ট্রাকের মূখোমূখি সংঘর্ষ!

কিশোর নিহত, আহত ৭

চট্টগ্রাম প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় পর্যটকবাহী হাইয়েস মাইক্রোবাস ও মালবাহী ট্রাক এর মূখোমূখী সংঘর্ষে হাইয়েস যাত্রী এক কিশোর নিহত ও ৬ জন আহত হয়েছে। বুধবার ভোর সাড়ে ৬ টার দিকে  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা পাগলিরবিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম মোহাম্মদ জিম বাবু(১৬) ।

সে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার দুবাইল কালীবাড়ী গ্রামের ইমরান হোসেন লিটনের ছেলে ও স্থানীয় স্কুলের দশম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। গুরুতর আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। ।

প্রত্যক্ষদর্শীরা জানায় বুধবার ভোরে একটি যাত্রীবাহী প্রাইভেট হাইয়েস (ঢাকা মেট্টো চ-১৯-১৫৭৭) কক্সবাজারে ভ্রমন শেষে নিজ এলাকা টাঙ্গাইল ফিরছিলেন। পথিমধ্যে উল্লেখিত স্থানে পৌঁছালে কক্সবাজার অভিমুখী একটি মালবাহী ট্রাক (চট্টমেট্টো ট-১১-১৯৩২) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট হাইয়েছ গাড়িটি ধুমড়েমুছড়ে পার্শ্ববর্তী ধানক্ষেতে পড়ে যায়। এতে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হাইয়েছ যাত্রী কিশোর মোঃ ঝিম বাবুকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। আহতরা হলেন একই একই এলাকার আমজাদ হোসেন (৫০), মোঃ শিপন (৩৬), আমজাদ হোসেন (৩৪), রবি শীল (১৩), শরিফ উদ্দিন (২৫), নাসির উদ্দিন (৩০) কামাল হোসেন (২৮)। তাদেরকে স্থানীয় মালুমঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন আশিকুর রহমান জানান নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে এবং স্বজনরা আসলে লাশ ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে।