চট্টগ্রামের দেওয়ানহাট ও হাটহাজারীতে ট্রেনে কাটায় দুইজনের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর দেওয়ান হাট এবং হাটহাজারী উপজেলার বড় দীঘির পাড় এলাকায় পৃথক ট্রেনে কাটা পড়ে দুই ব্যাক্তি নিহত হয়েছেন। আজ সোমবার বিকাল এবং দুপুর বেলায় এসব দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেলেও অন্য একজনের নাম ঠিকানা বলতে পারেনি পুলিশ।  রেলওয়ে  (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জানান, সিলেট ছেড়ে আসা জালালাবাদ এক্সপ্রেস ট্রেনটি আজ বিকাল সোয়া ৪টায় চট্টগ্রাম স্টেশনে প্রবেশের সময় নগরীর দেওয়ানহাট ব্রীজ ঐরাকায় রেললাইন পার হতে গিয়ে ধাক্কায় ঘটনাস্থলে মারা যান এক ব্যাক্তি। তার আনুমানিক বয়স ৫০ থেকে ৫৫ বছর হবে। তিনি একজন গার্মেন্টস কারখানার শ্রমিক বলে জানাগেলেও তাৎক্ষনিক নাম পরিচয় জানা যায়নি।

এদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী শাটল ট্রেনের নীচে কাটা পড়ে সোমবার (২০ মার্চ) দুপুরে মোহাম্মদ আলাউদ্দিন নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন।  দুপুর দেড়টার শাটল ট্রেনেটি চবি স্টেশন থেকে শহরে যাওয়ার সময় হাটহাজারীর বড়দিঘীর পাড় এলাকায় পৌঁছলে এ ঘটনা নিহত আলাউদ্দিনের আনুমানিক বয়স ৫৫ বছর বলে পুলিশ জানায়।

তিনি বড়দিঘীর পাড় এলাকার ছিন্নমূল বাসস্থান হঠাৎ কলোনীর বাসিন্দা এবং পেশায় রেইঞ্জার গাড়ির হেলপার ছিলেন বলে স্থানীয় সুত্রে জানাগেছে।

তবে ষোলশহর স্টেশন মাস্টার মো. শাহাব উদ্দিন জানান নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬০ বছর হবে। তিনি মানষিক রোগী ছিলেন।

রেল পুলিশ জানায় ট্রেনে কাটাপড়ে নিহত দুই ব্যাক্তির লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।