চট্টগ্রামের সীতাকুন্ড থেকে ১৬০০ বোতল ফেন্সিডিলও ট্রাকসহ ২ জন গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি: জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৬০০ বোতল ফেন্সিডিল এবং ১ টি  ট্রাকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি ট্রাক যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আজ ২৯ মে সোমবার স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি  দল সীতাকুন্ড থানা উত্তর রহমত নগর বড় দারোগার হাট বাজারের কাছে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাশে স্থাপিত ওজন স্কেল কন্ট্রোল স্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু ট্রাকটি র‌্যাব সদস্যদের সংকেত অমান্য করে দ্রত পালানোর চেষ্টা করে।

পরবর্তীতে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটিকে (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট, ১৮-৪২১৭) আটক করে। এ সময়ে ট্রাকে থাকা আসামীমোঃ শাবু হক প্রকাশ শুভ (২০), পিতা- মৃত হাসেম মিয়া, গ্রাম- সৈয়দপুর (দক্ষিণপাড়া), মাদ্রাসা বাড়ী, থানা- কোতোয়ালী, জেলা- কুমিল্লা, মোঃ আনোয়ার হোসেন প্রকাশ মিজান (৪০), পিতা- মোঃ গোলাপ মিয়া, গ্রাম- ঢুলিপাড়া, গোলাপখানের বাড়ী, থানা- সদর দক্ষিণ, জেলা- কুমিল্লা’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে ট্রাকটি তল্লাশী করে ১,৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে  সীতাকুন্ড থানায় হস্তাস্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।