চট্টগ্রামে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ লাখ টাকার মাদক জব্দ, আটক ৪

চট্টগ্রাম ব্যুরোঃ


চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিলসহ প্রায় ৫ লাখ টাকার মাদকদ্রব্য জব্দ করেছে র‌্যাব-৭। শনিবার (৩ জানুয়ারি) মধ্যরাতে জুবলী রোডের রুপালী ব্যাংকের পিছনে এ অভিযান চালানো হয়।

এ সময় চার মাদক ব্যবসায়ীকেও আটক করা হয়। আটকরা হলেন- মো. নান্নু ওরফে আলমগীর (৫৮), মো. রাসেল (২৭), মোহাম্মদ ইউনুস (৫০) ও সানি হোসেন (২০)।


র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, জুবলী রোডের দুই নম্বর গলিতে মাদক ব্যবসায়ী সানি হোসেনের বসতঘরে (বাসা নম্বর ২০) মাদক বেচাকেনার খবর পায় র্যাব। সেই সংবাদের ভিত্তিতে রাতে অভিযান শুরু করে র‌্যাব সদস্যরা।

অভিযানে সানিসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট ও হাতে থাকা শপিং ব্যাগে ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়। মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- ৬৬০ পিস ইয়াবা, ৭২ বোতল ফেনসিডিল ও ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।


র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, ‘মাদক কারবারি এই দলটি দীর্ঘদিন যাবত দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামে পাচার করে আসছিল। এক্ষেত্রে তারা সহায়তা পাচ্ছিল বিভিন্ন মাদক সিন্ডিকেটের। আসামিদের জিজ্ঞাসাবাদে সেই তথ্য বের করার চেষ্টা করা হচ্ছে