চট্টগ্রাম শহরে ছুরিকাঘাতে যুবক নিহত

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম নগরীতে ‘মাদক ব্যবসায়ীদের’ হাতে সাইফুল আলম রাকিব (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। ২ এপ্রিল সোমবার দিনগত রাত একটার দিকে নগরীর বাকলিয়া থানার মিয়াখাননগর এলাকায় আলিয়া স্টোর বিল্ডিংয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত রাকিব কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শাহ আলমের ছেলে বলে জানা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রাত সোয়া একটার দিকে ছুরিকাঘাতে গুরুতর আহত সাইফুল আলম রাকিবকে জরুরি বিভাগে আনা হয়। এরপর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত রাকিবের বড় ভাই শহিদুল আলম জুয়েল জানান, রাকিব রাতে পাড়ার দোকানে গিয়েছিল কিছু সওদা করতে। এ সময় চারজন যুবক তাকে ঘিরে ধরে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। একটি ছোট ছেলে আমাদের বাসায় খবর দিলে আমরা দৌড়ে যাই। রক্তাক্ত ভাইকে উদ্ধার করে চমেকে আনি। কিন্তু বাঁচাতে পারলাম না।

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। ছোটবেলা থেকে তারা বাকলিয়ার ওই এলাকায় ভাড়া বাসায় থাকছেন। রাকিব দর্জির কাজ করত। তার সঙ্গে কারও শত্রুতা নেই। তারপরও কেন মাদক ব্যবসায়ীদের টার্গেট হলো বুঝে আসছে না। ভাইয়ের খুনিদের গ্রেফতার ও বিচারের জন্য বাকলিয়া থানায় মামলা করবেন বলে জানান শহিদুল।