ঝিনাইদহে তুচ্ছ ঘটনায় আওয়ামীলীগ নেতাকে হত্যা চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে তুচ্ছ ঘটনায় আওয়ামিলীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষ।

এ ঘটনার সময় দোকান ঘরের ক্যাশ ড্রয়ার থেকে আসামীরা নগদ ৩২ হাজার টাকাও লুটে নেই বলে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করেছে আহত আওয়ামিলীগ নেতা নাসির উদ্দিনের (৩৫) ভাই আশরাফুল ইসলাম।

বিষয়টি ঝিনাইদহ সদর থানার এসআই মো.কাশেম ঘটনার তদন্ত করছেন।

সদর থানার লক্ষীকোল গ্রামের এলাহী মন্ডলের ছেলে নাসির উদ্দিন সদর হাসপাতালের সাজার্রী ওয়ার্ডের ৫নং বিছানায় বর্তমানে ভর্তি রয়েছে। এ ব্যাপারে আহত’র ভাই আশরাফুল ইসলাম সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। ঝিনাইদহ সদর থানার এসআই কাশেম ঘটনার তদন্ত করছেন। অভিযোগ সুত্রে জানা গেছে, ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় এলাকায় চা বিক্রি করেন নাসির উদ্দীন।

বৃহস্পতিবার দুপুরে লক্ষীকোল গ্রামের মৃত জহর আলী মোল্লার ছেলে আসমত আলী ও আসমত মোল্লার ছেলে রবজেল মোল্লা দোকানের সামনে বেঞ্চের সাথে বাইসাইকেল রাখা নিয়ে বিবাদে লিপ্ত হয়। বাই সাইকেল রাখতে নিষেধ করিলে আসমত ও রবজেল গালিগালাজ করে।

এ সময় নাসির তাদের দোকানের সামনে থেকে চলে যেতে বললে তারা ক্ষিপ্ত হয়ে নাসিরকে আঘাত করে। সে সময় নাসির উদ্দিনের ভাই আশরাফুল ঠেকাইতে গেলে আসমত আলী আশরাফুলকেও কিল ঘুষি মেরে জখম করে। নাসির অভিযোগ করেন, মারামারির সময় আসমত তার ক্যাশ থেকে বত্রিশ হাজার টাকা লুট করে। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদ শেখ সাংবাদিকদের জানান, আমরা এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি, আইন মোতাবেক তদন্ত করে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।