টিভি চ্যানেল বাংলাভিশনের জেলা প্রতিনিধি’র বিরুদ্ধে আদালতে মামলা ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ

নরসিংদীতে প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক’র সদস্য পদ অপসারণ

এম.এ সালাম রানা,নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশনের জেলা প্রতিনিধিকে প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ থেকে বহিস্কারসহ চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে এক মামলা হওয়ার সংবাদ পাওয়া গেছে। ২২ জানুয়ারী রোববার নরসিংদীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সফিকুল মোহাম্মদ মানিক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি এফ. আই. আর. হিসেবে রুজু করে আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৯ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট (পিআইবি)-এর উদ্যোগে ২ দিনব্যাপী সাংবাদিকদের এক প্রশিক্ষণকালে বাংলাভিশনের জেলা প্রতিনিধি মোঃ মাজহারুল পারভেজ মন্টির নেতৃত্বে প্রেসক্লাব অভ্যন্তরে একদল বহিরাগত সশ¯্র সন্ত্রাসী হামলাসহ তান্ডব  চালায়। এ সময় পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরই প্রেক্ষিতে ২১ জানুয়ারী নরসিংদী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের এক বিশেষ সভায় প্রেসক্লাবের সাধারণ সদস্য পদ থেকে মোঃ মাজহারুল পারভেজ মন্টিকে বরখাস্ত করা হয়।

বহিঃস্কারের পর ২২ জানুয়ারী রোববার তার বিরুদ্ধে সাধারণ সম্পাদক সফিকুল মোহাম্মদ মানিক বাদী হয়ে আদালতে একটি ফৌজদারি মামলা দায়ের করেন। যার মামলা নং- নরসিংদী সি, আর মামলা -৪৩/১৭। দঃ বিঃ ১৪৩/৪৪৮/৩৮৬/৩৭৯/৫০৬/৩৪ ধারা।