দুটি প্রতিষ্ঠানের সঙ্গে ইসলামী ব্যাংক’র ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর সম্পন্ন

বিডিসংবাদ ডেস্কঃ  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড লেনদেন পর্যবেক্ষণে প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান ভারতের এসএএস ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেড ও বাংলাদেশের থাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড এর সাথে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে।

৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান ও এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহ্বুব-উল-আলম এর উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান ও থাকরাল ইনফরমেশন সিস্টেম লিমিটেড এর প্রধান নির্বাহী বাসাব বাগচি, এফসিএ।

এসএএস ইনস্টিটিউটের সহযোগী পরিচালক গুরুপ্রকাশ রামচন্দ্র, থাকরাল ইনফরমেশন সিস্টেম এর ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হারুন-উর-রশিদ খান ও জেনারেল ম্যানেজার জয়জিৎ চৌধুরী, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো: হাবিবুর রহমান ভূঁইয়া, এফসিএ, চিফ এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএএম হাবিবুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দিনসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।