নরসিংদীতে খায়রুল কবির খোকনের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল

OLYMPUS DIGITAL CAMERA

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে বিএনপি’র যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকনের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে শহর বিএনপি। সোমবার সকালে নরসিংদী সরকারী কলেজের অনার্স ভবনের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ব্রাহ্মন্দী মোড়ে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামালের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির’র সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী, সহ-সভাপতি ফাইজুর রহমান, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, শহর বিএনপি’র সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের আহবায়ক মহসীন হোসেন বিদ্যুৎ, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কবির আহম্মেদ প্রমূখ।

সভায় বক্তারা  বিএনপি’র যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকনের ষড়যন্ত্র মূলক সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তার মুক্তির দাবী কামনা করেন।