নরসিংদীতে বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশন ৮ শতাধিক শিক্ষার্থীদের মেধা শিক্ষা বৃত্তিসহ কম্পিউটার ট্যাব প্রদান

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ৮ শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে কম্পিউটারসহ ট্যাব মেধাবৃত্তি সনদপত্র প্রদান করা হয়েছে। পানিসম্পদ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ লেঃ কর্ণেল (অব:) মোঃ নজরুল ইসলাম (হিরু) বীরপ্রতিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু মেধাবৃত্তি সনদ ও কম্পিউটারসহ ট্যাব বিতরণ করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার শিবপুর উপজেলা থেকে নির্বাচিত সংসদ ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, প্রখ্যাত সাংবাদিক শাকিল আহাম্মদ, দৈনিক ভোরের কাগজ’র সম্পাদক শ্যামল দত্ত।

২৬ মে শুক্রবার বিকেলে জেলা শহরের অভিজাত এলাকার ঐতিহ্যবাহী শিক্ষাঙ্গন ব্রাহ্মন্দী কে.কে. এম সরকারী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনাড়ম্বর এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি প্রদানসহ ৮ শতাধিক মেধাবী শিক্ষার্থীদেরকে আনুষ্ঠানিক ভাবে কম্পিউটারসহ ট্যাব এবং শিক্ষাবৃত্তির সনদপত্র প্রদান করা হয়।

নরসিংদী জেলা শহরের খ্যাতনাম শিক্ষা প্রতিষ্ঠান এন.কে.এম. হাই স্কুল এন্ড হোমস’র দ্বিতীয় শ্রেনীর ছাত্রী মোসাঃ নুসরাত জাহান হাফছা ও তার পিতা মো: হাবিবুর রহমান, মাতা রেখা বেগম। হাফছা বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি পাওয়ার গৌরব অর্জ করায় বঙ্গবন্ধু শিক্ষা ফাউন্ডেশনের প্রতি হাফছার পরিবার গভীর কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানিয়েছেন।

২৯ মে, ২০১৭