নরসিংদীতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিএনপি’র বড় অর্জণ দুর্নীতিতে চ্যাম্পিয়ন

নরসিংদী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি সব সময় বলেন  আওয়ামীলীগের কোন অর্জন নেই। কিন্তু আমি বলতে চাই বিএনপির আমলে দেশের মধ্যে দুটি বড় অর্জন রয়েছে তাদের, একটি হল দুর্নীতিতে বিশ্বের মধ্যে চ্যাম্পিয়ন অপরটি একাধিক জঙ্গি সংগঠনের সৃষ্টি।

গতকাল সোমবার বিকালে পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি তার সরকারের আমলে বিদ্যুৎ, শিক্ষা, খাদ্য ঘাটতি পূরণ সহ বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার করার জন্য কাজ করে যাচ্ছে বলে জানান।

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নফেল, পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক), পলাশের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডা, আনোয়ারুল আশরাফ খান দিলিপ, পলাশের সাংসদ আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলার চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।