নরসিংদী প্রেসক্লাব’র উদ্দ্যোগে বরেন্য সাংবাদিকসহ ৫ জনকে সংবর্ধনা প্রদান

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে জেলার ৩ কৃতি সন্তানসহ ৫জনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জাতীয় প্রেস ক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী ও কার্তিক চ্যাটার্জী কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হওয়ায় নরসিংদী প্রেসক্লাব’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। অপরদিকে সম্প্রতি যুগ্ম-সচিব পদে উন্নীত নরসিংদী’র জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান’র বিদায়ী সংবর্ধনা, নরসিংদী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও নব-নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামানকে প্রথমবারের মত প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ায় ফুলেল-শুভেচ্ছাসহ অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।

২০ জানুয়ারী বৃহস্পতিবার নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ারের সভাপতিত্বে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামান, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক নিবারণ রায়, প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক  শফিকুল মোহাম্মদ মানিক প্রমুখ।

নরসিংদী প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, বর্তমান সময় থেকে নরসিংদীসহ দেশের মফস্বল সাংবাদিকদের জন্য জাতীয় প্রেসক্লাবের দরজা উন্মোচন করে দেয়া হলো। জাতীয় প্রেসক্লাবে প্রবেশে তাদের উপর কোন বিধি নিষেধ থাকবে না। জাতীয় প্রেসক্লাবের নির্বাচনে আমাদের এ বিজয়কে নরসিংদী জেলাবাসী ও সাংবাদিকদের বিজয় বলে মন্তব্য করেন।

জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামান বলেন, নরসিংদীর উন্নয়নে গণ-মাধ্যমের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এ সংবর্ধনা আমাদের মাঝে একটি মাইলফলক উল্লেখ করে তিনি নরসিংদী সাংবাদিকমহলের অগ্রণী ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। ।

নরসিংদীর সার্বিক উন্নয়নে অক্লান্ত পরিশ্রম, মেধা-মননে প্রশাসনিক দক্ষতায় আধুনিকায়নের রূপকার নরসিংদী প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা সম্প্রতি যুগ্ম-সচিব পদে উন্নীত জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান সংবর্ধনানুষ্ঠানে বলেন, নরসিংদীতে স্বল্পকালীন কর্মময় জীবনে গণ-মাধ্যমে কর্মরত সর্বস্তরের সংবাদকর্মী, সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জেলার রাজনৈতিক-অরাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সচেতন মহলের আন্তরিকতা ও সৌহার্ধ্যপূর্ণ সম্পর্কের ফলে আজকে আধুনিক নরসিংদী গঠণে সক্ষমতা লাভ করতে পেরেছি। এ জন্য আমি নরসিংদীর গণ-মাধ্যমকর্মীসহ সর্বস্তরের জেলাবাসীর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

নরসিংদী প্রেসক্লাব’র পক্ষ থেকে অনুষ্ঠানের প্রারম্ভিকক্ষণে আগত অথিতিবৃন্দকে সম্মান প্রদর্শনপূর্ব্বক পুস্প-স্তবক অর্পণের মাধ্যমে বরণসহ অতিথিদের হাতে ক্রেস্ট প্রদান করা হয়।