নুর মেধাবৃত্তি পুরস্কার বিতরণ ও নুর একাডেমীর অর্ধযুগ পূর্তি উৎসব সম্পন্ন

ফটিকছড়ি সংবাদদাতাঃ  ফটিকছড়ি উপজেলার  ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নুর একাডেমী কর্তৃক আয়োজিত নুর মেধাবৃত্তির পুরস্কার বিতরণ ও অর্ধযুগ পূর্তি আজ (১১ মে রোজ শুক্রবার বিকাল ৩টা ফটিকছড়ি বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম হলে  নুর মেধাবৃত্তি বোর্ডের চেয়াম্যান এডভোকেট আহমদ কবির করিমের সভাপতিত্বে সম্পন্ন ।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান,রেজিডেন্ট গার্ড রেজিমেন্ট কর্ণেল (অবঃ)আজিম উল্লাহ বাহার পিএসসি, উদ্বোধক ছিলেন সুন্দরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম.শহিদুল আজম,প্রধান আলোচক হিসাবে ছিলেন ভূজপুর খেলোয়ার সমিতির সভাপতি মোঃ রেজাউল করিম,বিশেষ অতিথি ছিলেন আলহাজ্ব হাবীবুল্লাহ,এন.এম.পারভেছ,হাফেজ ক্বারী আব্দুল করিম,বাংলাদেশ বেতার শিল্পী জিয়া উদ্দীন বাদশা,আনছারুল ইসলাম।

শফি উদ্দীন জাহাঙ্গীর ও আব্দুল্লাহ আল মামুনের যৌথ সঞ্চলনায় আরো আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর এন এম রহমত উল্লাহ,ওমর ফারুক,নুরুল আবছার,সাংবাদিক সাইফুল ইসলাম,মানবাধিকারকর্মী  নুরুল আবছার নুরী ।

আরো উপস্থিত ছিলেন নুর মেধাবৃত্তি উপদেষ্টা মাওলানা দৌলত আলী খাঁন, সাংবাদিক এমরান ফরহাদ,মাষ্টার আনোয়ার হোসেন,অত্র বোর্ডের পরিচালক সাংবাদিক এইচ.এম. সাইফুদ্দীন,সহ পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন,শিক্ষা সচিব এস এম রাকিবুল্লাহ্, কেন্দ্র সচিব আজিজুল্লাহ, কার্যকরী সদস্য ইরফান উদ্দীন লুৎফুর,মোঃ আব্বাস উদ্দীন, অনুষ্ঠানে ৩৫ টি প্রতিষ্ঠানের  শতাধিক শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয় এবং ফটিকছড়িতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয় ফটিকছড়ি প্রেস ক্লাবের বর্তমান আহবায়ক ও মাসিক ফটিকছড়ি সংবাদের সম্পাদক আহমদ ও দৈনিক  সমকাল এর বিশেষ প্রতিনিধি ইকবাল হোসেন মঞ্জু।