পার্বতীপুরে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ নির্মূল প্রস্ততি কমিটির আয়োজনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধায় শহরের পৌরসভাধীন বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়  (ঘোষিত) প্রাঙ্গনে রোস্তম নগর, মোজাফ্ফর নগর, আলম নগর ও আদর্শ কলেজ পাড়ার সর্বস্তরের ৪ শতাধিক নারী-পুরুষ ও সূধীজন ঐ সমাবেশে অংশ গ্রহন করেন। সমাবেশ গভীর রাত পর্যন্ত চলে। সমাবেশে এসময় দুজন মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার করেন। আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে গোলাম রসুল মিন্টুকে সভাপতি ও কাউন্সিলর রোস্তম আলীকে সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ঠ মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপ নির্মুল কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রাং ্এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ রেজাউল করিম, মডেল থানার ওসি হাবিবুল হক প্রধান, অধ্যক্ষ আঃ রাজ্জাক সরদার, মবিদুল ইসলাম, বস্ত্র সমিতির সম্পাদক চাদ আলী, প্রেস ক্লাবের সভাপতি শ আ ম হায়দার, সাংবাদিক মামুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোজাফ্ফর হোসেন, প্রগতি সংঘের সম্পাদক আমজাদ হোসেন ও সংশ্লিষ্ঠ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তারুল আলম প্রমুখ। বক্তাগণ আগামী ৩ দিনের মধ্যে এলাকার সকল মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের আত্মসমর্পন করার সময়সীমা বেধে দেন।

অন্যথায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।