ফটিকছড়িতে ডিবির অভিযান ৯২টি মোবাইল সেটসহ গ্রেফতার ৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি সাত রাস্তার মোড়, রিয়াজ উদ্দিন বাজার ও চট্টগ্রাম জেলাধীন ফটিকছড়ি থানা এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত এবং আইএমও পরিবর্তিত বিভিন্ন ব্রান্ডের ৯২ (বিরান্নব্বই)টি মোবাইল সেট উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা বিভাগের কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি বিশেষ টিম। এসময় ২ নারীসহ ৮ কে গ্রেফতার করা হয়েছে।

গত শনিবার থেকে আজ সোমবার সকাল পযন্ত— অভিযান চালিয়ে চক্রটিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী-মোঃ নুর নবী (৪০) মোঃ আলী হোসেন (৩০) অজিত চক্রবর্তী টুকু (৪৩), মোঃ তারেক হোসেন (২৪), ছাবের আহাম্মদ (২৬), মোঃ মিজানুর রহমান (২১), আরিফুল ইসলাম শাওন (১৮), মাইন উদ্দিন জিহান (১৮)।

সিএমপির অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেন খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন সিআরবি সাত রাস্তার মোড়, রিয়াজউদ্দিন বাজার ও চট্টগ্রাম জেলাধীন ফটিকছড়ি থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামীগণকে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে রিয়াজ উদ্দিন বাজারে বৈধভাবে ট্রেড লাইসেন্স নিয়ে দীর্ঘদিন হতে চোরাই মোবাইল ফোন কমদামে ক্রয় করে বেশি দামে

বিক্রয় সহ মোবাইল ফোনের আইএমও নাম্বার পরিবর্তন করে বলে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।