বরিশালের আগৈলঝাড়ায় বাবাকে হত্যাচেষ্টায় দুই ছেলের কারাদন্ড

বরিশাল ব্যুরো: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বাবাকে মারধরের পর পানিতে চুবিয়ে হত্যা চেষ্টাকারী মাদকাসক্ত দুই ছেলেকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বেলা ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও গাজী তারিক সালমন এ দন্ড দেন।

দন্ড প্রাপ্তরা হলেন- মো. সোহাগ হাওলাদার ওরফে পাপ্পু (৩০) ও মো. সোহেল হাওলাদার ওরফে অপু (২১)। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা সদরের নগরবাড়ি গ্রামের মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবসায়ী শহিদুল হাওলাদারের মাদকাসক্ত দুই ছেলে সোহাগ হাওলাদার পাপ্পু ও সোহেল হাওলাদার অপু সোমবার সকালে নেশার জন্য বাবার কাছে টাকা চায়। বাবা শহিদুল টাকা না দেয়ায় দুই ছেলে তার উপর চড়াও হয়ে মারধর করে। পরিবারের লোকজন দুই ছেলেকে ধরে পুলিশে খবর দেয়।

পুলিশের এসআই মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে সোহাগ ও সোহেলকে আটক করেন। এর আগে গত রোববার রাতে ওই দুই ছেলে তাদের বাবাকে মারধর করে পুকুরে পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক ইউএনও গাজী তারিক সালমন তাদের ছয় মাসের কারাদন্ড দেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, বাবাকে মারধরের ঘটনায় মাদকাসক্ত সোহাগ ও সোহেলের ছয় মাসের দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে।