বরিশালে ওজোপাডিকোর পিচরেট শ্রমীকদের চাকুরী স্থায়ী করনের দাবীতে বিক্ষোভ

বরিশাল ব্যুরো: বরিশালে চাকুরী স্থায়ী করনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ওজোপাডিকোর পিচরেট শ্রমীক কল্যান সমিতির ২১ জেলার আন্দোলনরত সদস্যরা।

আজ সকাল ১১টায় নগরীর রুপাতলী বিদ্যুৎ সার্কেল কার্যলয়ের সম্মুখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল সার্কেল পিচরেট শ্রমীক কল্যান সমিতির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম মানিকের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোং লিমিটেডের ২১ জেলায় কর্মরত প্রায় ৫শতাধিক শ্রমীক গত ১৫ থেকে ২০ বছর যাবৎ অবিচ্ছিন্নভাবে একনাগাড়ে কাজ করে ওজোপাডিকোর সার্বিক উন্নয়ন ও সন্তোষ জনক রাজস্ব আদায় করে যাচ্ছে পিচরেট শ্রমীকরা ।

সততার সহিত তাদের দায়ীত্ব পালন করে যাওয়ার পরও তাদের চাকুরী স্থায়ী না করায় তারা ক্ষোভ প্রকাশ করে বলেন অবিলম্বে তাদের চাকুরী স্থায়ী করারও দাবী জানান তারা। এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল সার্কেল পিচরেট কল্যান সমিতির সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক পলাশ,কেন্দ্রীয় সম্পাদক সুজন আহমেদ,কেন্দ্রীয় সদস্য মোঃ নাঈম ইসলাম,মোঃ মিজানুর রহমান,মোঃ কামাল হোসেন,মোঃ হুমাউন কবীর রনি,মোঃ স্বপন খান,মোঃ খলিলুর রহমান,আঃ রহিম,পিরোজপুর সার্কেলের রফিকুল

ইসলাম,ঝালকঠিী সার্কেলের মজিবর রহমান,নলছিঠিী সার্কেলের ওমর আলী,ভান্ডারিয়া সার্কেলের নান্টু ও মোঃ মনিরুল ইসলাম সহ আন্দোলনরত ২১জেলার পিচরেট শ্রমীক কল্যান সমিতির সদস্যরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয়।

এসময় পিচরেট শ্রমীক কল্যান সমিতির আন্দোলনে সংহতি প্রকাশ করে আরো উপস্থিত ছিলেন ওজোপাডিকোর বরিশাল শ্রমীকলীগের সভাপতি মোঃ মোখলেচুর রহমান পনু ও সাধারন সম্পাদক সামসুদ্দিন আহমেদ বাবুল সহ শ্রমীকলীগ নেতৃবৃন্দ।

১১-০৫-১৭ইং।