বিএনপির একেক নেতা একেক রকম কথা বলে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের আপিল বিভাগের পুর্ণাঙ্গ রায়ের কপি হাতে পাওয়ার পর ৮ জুলাই দলের ওয়ার্কিং কমিটির সভায় এবং পরদিন ৯ জুলাই সংসদ অধিবেশনে এ বিষয়ে আলোচনা হবে। তারপর এ বিষয়ে মন্তব্য করতে হবে। আমরা বিএনপির মতো অন্ধকারে ঢিল ছুঁড়ব না।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীতে নির্মাণাধীন দ্বিতীয় মেঘনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

লেখক ফরহাদ মজহার নিখোঁজের পর উদ্ধারে বিএনপির প্রতিক্রিয়ার জবাবে তিনি বলেন, এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। পুলিশের তদন্তের আগে এ বিষয়ে হুট করে কোনো মন্তব্য করতে চাই না। বিএনপি তো কত কথাই বলে। নির্বাচনকে সামনে রেখে বিএনপির একেক নেতা একেক রকম কথা বলে। তারা বিভিন্ন সময় অন্ধকারে ঢিল ছোড়ে।
তিনি আরো জানান, নির্ধারিত সময় ২০১৮ সালের মধ্যেই নারায়ণগঞ্জে নির্মাণাধীন তিনটি সেতুর কাজ সম্পন্ন হবে। তবে পুরনো সেতু তিনটির সংস্কার কাজ পরে করা হবে বলে জানান তিনি।

সেতুমন্ত্রী দ্বিতীয় মেঘনা সেতুর নির্মান কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবন নেন। এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সেতুর প্রকল্প পরিচালক সাইফুল ইসলাম, ম্যানেজার জেন্তা তেবাসহ সংশ্লিষ্ট কর্তপক্ষ।