বিএনপির মিছিলে পুলিশের গুলি তীব্র নিন্দা মির্জা ফখরুলের

গতকাল রাজধানীর বাড্ডায় বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশ নির্মমভাবে গুলি চালিয়ে বিএনপি ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান চেয়ারম্যানসহ ১৫ জনের অধিক নেতাকর্মীকে গুরুতর আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। শহর থেকে গ্রাম সর্বত্রই  পুলিশী বর্বরতার ক্ষতচিহৃ বয়ে বেড়াচ্ছে বিএনপি’র নেতাকর্মীরা। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর পুলিশী হামলা-নির্যাতন এখন আওয়ামী দু:শাসনের অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে। বিরোধী নেতাকর্মীসহ সাধারণ মানুষ সবসময় আতঙ্কিত অবস্থায় দিনাতিপাত করছে।

রক্তগঙ্গা বইয়ে দিয়ে ক্ষমতা মজবুত করাই যেন আওয়ামী শাসকগোষ্ঠীর এখন প্রধান কর্মসূচী। প্রতিদিন প্রতিনিয়ত সংবাদপত্রের পাতায় লোমহর্ষক খবরে শিহরিত হচ্ছে দেশের মানুষ। এসবের যেন কোন শেষ নেই। আমি গতকাল রাজধানীর বাড্ডায় বিএনপি ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান চেয়ারম্যানসহ ১৫ জনের অধিক নেতাকর্মীকে বিনাউস্কানিতে পুলিশ নির্দয়ভাবে গুলি চালিয়ে গুরুতর আহত করার ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং আহত নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করছি।