ভোলার দৌলতখানে এক বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ভোলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মোঃ ছাদেক মেস্ত্ররী (৬০) নামের এক বৃদ্ধের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে চরশুভী মাদাসার দক্ষিণ পাশে শনি বাড়ির পুকুর পাড়ের আম গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এ মৃতদেহ উদ্ধার করা হয়। ছাদেক একই এলাকার মৃত: সামছলহকের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘ ৭/৮বছর ধরে একই বাড়ির আঃ কাদের এর সাথে ৩ শতাংস জমি নিয়ে ভোলা কোর্টে মামলা চলছিল। জমির চিন্তায় তিনি কয়েক মাস ধরে মাঝে মধ্যে জ্ঞান হাড়িয়ে ফেলেন। এর পর থেকেই সে আবোল তাবোল কথা বলতে থাকে। প্রতি দিনের মত গত রাতে সে ভাত খেয়ে ঘুমিয়ে পরে। গভির রাতে তাকে বিছানায় না দেখে খোঁজা খুজি পর সকালে পুকুর পাড়ে আম গাছের সাথে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে তাদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন দৌড়ে আসে। এর পর খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান জি এস ভুট্টো তালুকদার ঘটনার স্থান পরির্দশন করেন।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ(ওসি)এনায়েত হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।