ভোলায় ভাষা শহীদদের প্রতি বিভিন্ন মহলের শ্রদ্ধাঞ্জলি

ভোলা প্রতিনিধি

ভোলায় ভাষা শহীদের প্রতি বিন¤্র শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে জেলা ও উপজেলা প্রশাসন,আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, আ’লীগ,বিএনপিসহ বিভিন্ন সামাজিক সংগঠন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারীর) প্রথম প্রহরে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠের শহীদ মিনারে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তারা এ শ্রদ্ধা জানান।
সকালে ভোলা জেলা প্রশাসনের সাথে প্রভাতফেরীকে অংশ গ্রহণ করে আনসার সদস্যরা।এ সময় জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট জামে আলম সুফিয়ানসহ জেলার গ্রাম প্রতিরক্ষা বানিহীর কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বাহিনীর দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যে সকল ভাষা শহীদের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা, দরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, সেচ্চায় রক্তদান কর্মসূচী, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এছারা শহীদ মিনারে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি জানানো হয় সরকারি বেসরকারি বিভিন্ন অফিস, রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক, মানবাধীকার সংস্থাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ সেলিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক আঃ মমিন টুলু, পুলিশ সুপার মোকতার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পউদ্যোক্তা  মইনুল হোসেন বিপ্লব, উপকূলীয় বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রুহুল আমিন, আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ান, আ’লীগ ও বিএনপির নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।

এছাড়া দৌলতখান, বোরহানউদ্দিন, তজুমদ্দিন, লালমোহন, চরফ্যাশন ও মনপুরা উপজেলা প্রশাসন ও রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক, মানবাধীকার সংস্থাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন ও নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শহীদ মিনারে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।