ভ্যাকসিন নিয়ে বিএনপির মিথ্যাচার আজ প্রমাণ হলো : হানিফ

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

বিএনপি করোনা ভ্যাকসিন নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। হানিফ বলেন- বিএনপি মহাসচিবসহ তাদের দলের নেতারা ভ্যাকসিন নিয়ে নেতিবাচক প্রচার চালিয়ে মানুষের মধ্যে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে। যাতে এদেশের মানুষ টিকা নিতে অনাগ্রহ প্রকাশ করেন সেটাই ছিল বিএনপি নেতাদের অপ-প্রচারের লক্ষ্য।

তিনি বলেন, বিএনপি নেতারা প্রথমে বলেছিলেন বাংলাদেশ করোনা টিকা পাবে না। যখন টিকা এলো তখন তারা বললো- আগে প্রধানমন্ত্রী ও তাঁর দলের নেতারা টিকা নিক।

হানিফ রোববার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিজে ভ্যাকসিন গ্রহণের মাধ্যমে টিকা কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

তিনি এসময় আরো বলেন, আমরা সারা দেশে একযোগে ভ্যাকসিন প্রদান শুরুর মধ্য দিয়ে প্রমাণ করতে পেরেছি যে, বিএনপি টিকা নিয়ে এতোদিন জাতির সঙ্গে মিথ্যাচার করেছে। হানিফ এসময় দেশবাসীর উদ্দেশ্যে আহ্বান জানিয়ে বলেন, আপনারা নির্ভয়ে এই টিকা নিন, এই টিাকা নিলে কোনো শারীরিক সমস্যা হওয়ার কথা নয়।

এ সময় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাব জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার তানভির আরাফাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম ও জর্জ কোর্টের পিপি অ্যাভোকেট অনুপ কুমার নন্দী উপস্থিত ছিলেন। সূত্র : বাসস