মুন্সীগঞ্জে ছাত্রীকে ধর্ষণ করে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে হত্যা চেষ্টার অভিযোগে মানবন্ধন করেছে স্থানীয় এলাকাবাসি। শুক্রবার ধনচে ক্ষেতে নিয়ে জোর করে ধর্ষণের পর গলায় ওড়না পেচিয়ে হত্যার চেষ্টা করে আমির হোসেন(৩৫)। গোঙ্গানীর শব্দে স্থানীয়রা এগিয়ে এসে ওই ছাত্রীকে গলায় ওড়না পেচানোসহ ধনচে ক্ষেত থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনার প্রতিবাদে ঢাকা দোহার সড়কের বাঘড়ার রৌদ্রপাড়া এলাকায় মানববন্ধন করে এলাকাবাসী ও ছাত্রীর স্বজনরা।

ধর্ষক তিন সন্তানের জনক আমির হোসেন (৩৫) পলাতক রয়েছে। শুক্রবার বিকালে ছাত্রীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে। শুক্রবার দুপুরে উপজেলার বাঘড়া ইউনিয়নের রৌদ্রপাড়া গ্রামের ঘটনা এটি। স্কুল ছাত্রী বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল হাসপাতালে রয়েছে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার এই স্কুল ছাত্রীকে জুস কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। রাস্তার পাশের একটি দোকান থেকে জুস কিনে দেওয়ার পর আমির হোসেন ওই ছাত্রীর মুখ চেপে ধরে তাকে পার্শ্ববতী একটি ধনচে ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে জানাজানি ভয়ে হত্যার চেষ্টা করা হয়। এতে ওই ছাত্রীর গলার কিছু অংশ কেটে যায়।

মেয়ের দাদা মোতালেব মাদবর জানান, যেভাবেই হোক এই ঘটনার সাথে জড়িতদের ফাঁসি চাই। এই রকম ঘটনা যাতে আর কোথাও না ঘটে তা এই বিচারের মাধ্যমে দেখানো হয়। অভিযুক্ত যারা পলাতক আছেন তাদের দ্রুত গ্রেফতার করা হোক।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীনগর থানার ওসি এসএম আলমগীর হোসেন বলেন, পুলিশ ঘটানাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় জিজ্ঞাসবাদের ভিত্তিতে একজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে নাম পরিচয় গোপণ রাখা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে, তদন্ত করে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।#