রংপুরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানে ইসলামী ব্যাংক

বিডিসংবাদ ডেস্কঃ  গত ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে রংপুরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ,  রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডাইরেক্টর   সৈয়দ আবু আসাদ প্রধান অতিথি হিসেবে ৩৬৬ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া। বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুল জব্বার, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাট্রিজ রংপুরের সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী, প্রফেসর ডাঃ মোঃ আক্কাছ আলী সরকার, প্রফেসর মোঃ গোলাম মোস্তফা, প্রকৌশলী মোঃ আমিনুর রহমান সরকার, প্রফেসর মতিয়ার রহমান ও অরবিন্দ কুমার বর্দ্ধন। স্বাগত বক্তব্য  দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মোঃ সহিদুর রহমান। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দও অনুভূতি ব্যক্ত করেন। ব্যাংকের নির্বাহী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে সৈয়দ আবু আসাদ বলেন, ইসলামী ব্যাংক দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি বলেন, শিক্ষার্থীদের মেধার মূল্যায়নের জন্যই বৃত্তি প্রদান করা হয়েছে। তিনি বৃত্তির অর্থ সঠিকভাবে ব্যবহার করে নিজেদের উজ্জ্বল ভবিষ্যত গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সভাপতির ভাষণে আবু রেজা মো. ইয়াহিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মেধা বিকাশে সঠিক জ্ঞান আহরণের পাশাপাশি উন্নত নৈতিক মূল্যবোধসম্পন্ন নাগরিক হওয়ার জন্য চেষ্টা করতে হবে। তিনি আত্ম উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে ভূমিকা পালন করার জন্য ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানান।