শৈলকুপার মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে মতবিনিময় সভা ও অভিবাবক সমাবেশ

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় শিক্ষার গুনগত মান উন্নয়নে মতবিনিময় সভা ও অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  দুপুরে উপজেলার ফলিয়া সহদেব মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে  অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী কমিটির, শিক্ষক/কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবক সমন্বয়ে  নিয়ে এ অনুষ্ঠান। বিশিষ্ট সমাজসেবক ও ফলিয়া সহদেব মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জোয়াদ আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ারর্দ্দার, ১৪ নং দুধসর ইউনিয়নের চেয়ারম্যান সায়ুব আলী জোয়াদ্দার, জেলা আওয়ীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সরোয়ার জাহান বাদশা, ঝিনাইদহ সদর হাসপাতালের সার্জারী বিভাগের প্রধান ডাঃ জাহিদুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানোয়ার হোসেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকুমার ঘোষ, ভ্টাই মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া, অভিভাবক সদস্য দেলোয়ার হোসেন, ঝিনাইদহ প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দসহ ১০ গ্রামের ১২ শতাধিক অভিভাবক ও শিক্ষার্থী উপস্থিতি ছিল।

অনুষ্ঠানে ডাঃ জাহিদুর রহমান তার বাবার নামে স্কুলে একটি লাইব্রেরী প্রতিষ্ঠা করবেন বলে অঙ্গীকার করেন।

ফলিয়া সহদেব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানোয়ার হোসেন বলেন স্কুলটি ১৯৫২ সালে প্রতিষ্ঠিত হলেও এত বড় অভিভাবক  সমাবেশ এই স্কুলে তিনি এর আগে কখনও দেখেননি। বিশিষ্ট সমাজসেবক ও ফলিয়া সহদেব মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জোয়াদ আলী বিশ্বাস বলেন, এই স্কুলে সভাপতি হওয়ারপর থেকে স্কুলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনি তার ব্যক্তিগত অর্থ দিয়ে করে যাচ্ছেন।

স্কুলের মাঠ তৈরী থেকে যত জিনিস প্রয়োজন তিনি করে যাচ্ছেন। অভিভাবকদের তিনি বলেন আপনারা আমার মোবাইল নম্বর নিয়ে যাবেন যে কোন সমস্যায় আমাকে রিং দিবেন আমি আপনাদের সাথে যোগাযোগ করে সমস্ত সমস্যা সমাধান করে দিব।

এখন থেকে প্রতিবৎসর এসএসসি পরীক্ষায় যারা গোল্ডেন এ প্লাস পাবে তাদেরকে শিক্ষা খরচ বাবদ নগদ ৫০ হাজার টাকা, এ প্লাসদের প্রত্যেককে ১০ হাজার টাকা, এছাড়া জেএসসি পরীক্ষায় যারা গোল্ডেন এ প্লাস পাবে তাদেরকে শিক্ষা খরচ বাবদ নগদ ৫ হাজার টাকা, এ প্লাসদের প্রত্যেককে ১ হাজার টাকা দেওয়া হবে বলে তিনি ছাত্রদের উদ্দ্যেশে ঘোষনা দেন ।