ইসলামী ব্যাংক ও বিয়াক এর সমঝোতা স্মারক স্বাক্ষরিত

????????????????????????????????????

বিডিসংবাদ ডেস্কঃ  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল আরবিট্রেশন সেন্টার (বিয়াক) এর মধ্যে বাণিজ্যিক ও অর্থঋণ বিরোধ নিষ্পত্তির জন্য এক সমঝোতা স্মারক ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে স্বাক্ষরিত হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা ও  বিয়াক এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এ (রুমী) আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্মারকে স্বাক্ষর করেন। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহ্বুব-উল-আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মু. শামসুজ্জামান, আবু রেজা মোঃ ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ্ এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শফিকুর রহমান ও মো. আব্দুল জব্বার এবং বিয়াক এর পরিচালক এমএ আকমল হোসাইন, সিনিয়র কাউন্সেল (আউটরিচ) মাহবুবা রহমান রুনা, এসিস্ট্যান্ট কাউন্সেল রুবাইয়া ইহ্সান কারিশমা ও প্রশাসনিক কর্মকর্তা সৈয়দ শহিদুল আলমসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

এ স্মারকের আওতায় বিয়াক ইসলামী ব্যাংকের পক্ষে অলটারনেটিভ ডিসপিউট রেজুলেশন পদ্ধতির মাধ্যমে বাণিজ্যিক ও অর্থঋণ বিরোধ নিষ্পত্তি করবে।