ব্যাংকার্স-এসএমই উদ্যোক্তাদের মতবিনিময় সভা এবং প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠিত

গত ৮ জুলাই ২০১৭ইং তারিখ কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়,কিশোরগঞ্জ এর সম্মেলন কক্ষে জেলার সকল  বানিজ্যিক ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এর অংশ গ্রহনে ব্যাংকার্স এসএমই উদ্যোক্তা মত বিনিময় সভা ও প্রকাশ্যে ঋণ বিতরন কাযক্রম অনুষ্ঠিত হয়েছ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক এর গভর্ণর মোঃ ফজলে কবির। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে কিশোরগঞ্জের জেলা প্রশাসক, রূপালী ও ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ ব্যাংক,ময়মনসিংহ এর মহাব্যবস্থাপক উপস্থিত ছিলেন।

এই সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বর্তমান পেক্ষাপটে এসএমই খাতের গুরুত্ব ও অবদান নিয়ে আলোচনা করেন। গভর্ণর মহোদয় সভায় এসএমই উদ্যোক্তাদের মাঝে প্রকাশ্যে ঋণ বিতরণের চেক হস্তান্তর করেন।

অগ্রণী ব্যাংক লিমিটেড কিশোরগঞ্জ অঞ্চলের ২(দুই) জন ঋণ গ্রহীতাদের মাঝে ৩৫.০০ লক্ষ টাকা ঋণ বিতরণ করা হয়।

এ সময় অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মশিউর আলী,ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক মোঃ হাফিজুর রহমান,প্রধান শাখার মহাব্যবস্থাপক জনাব মোঃ লিয়াকত আলী,কিশোরগঞ্জ এর অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মধুনসুদন সাহা উপস্থিত ছিলেন।